কুলাউড়ায় দেবরের কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় ভাবির উপর হামলার অভিযোগ

May 7, 2016,

কুলাউড়া অফিস॥ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় ভাবীকে কুপিয়ে জখম করেছে দেবর। আহত স্ত্রীকে হাসপাতালে নিতে স্বামীও হামলার শিকার হন। এঘটনায় গৃহবধু কুলসুমা আক্তার কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
গৃহবধু কুলসুমা আক্তারের লিখিত অভিযোগ থেকে জানা যায়, কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের আশরাফুল ইসলাম (২৫) প্রায়ই কুলসুমার স্বামীর অবর্তমানে কুপ্রস্তাব দিত। ৩ মে মঙ্গলবার দুপুর আনুমানিক ১২টায় দেবর আশরাফুল জোরপূর্বক গৃহবধু কুলসুমার ঘরে ঢুকে তাকে কুপ্রস্তাব দেয়। এতে তিনি রাজি না হওয়ায় ধস্তাধস্তি করে শ্লীলতাহানী করে। এসময় গৃহবধু চিৎকার করলে ঘরে থাকা বটি দা দিয়ে মাথায় কুপ মারে। এতে তিনি ঘরের মেঝেতে পড়ে যান। খবর পেয়ে গৃহবধুর স্বামী জাবেদ মিয়া বাড়ি ফিরে রক্তাক্ত জখম স্ত্রীকে নিয়ে কুলাউড়া হাসপাতালে যেতে চাইলে আশারফুল ও তার বড়ভাই লাল মিয়া তাদের গতিরোধ করে ফের হামলা চালায়। এতে জাবেদ মিয়া গুরুতর আহত হন। জাবেদ মিয়ার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত স্বামী স্ত্রীকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। এদিকে ৩দিন থেকে হাসপাতালে চিকিৎসাধীন স্বামী স্ত্রী থানায় অভিযোগ দিয়ে পড়েছেন বিপাকে। ঘটনার মুলহোতা আশরাফুল এখন তাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। ফলে আহত স্বামী স্ত্রীর বাড়ি ফেরা নিয়ে আতঙ্কে রয়েছেন।
এ ঘটনায় কুলসুমা বেগম বাদি হয়ে কুলাউড়া থানায় ৪ মে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি তদন্তের জন্য কুলাউড়া থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম দায়িত্ব দেন এসআই মামুনকে।
এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই মামুন জানান, আপনি থানায় আসেন। মোবাইলে বলা যাবে না। বিষয়টি নিয়া আপনার সাথে সরাসরি কথা বলবো।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাসুদ্দোহা পিপিএম জানান, তিনি ঘটনার অগ্রগতি দেখবেন এবং আইনগত ব্যবস্থা নেবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com