কুলাউড়ায় নিহত দুই শিশুর পরিবারের পাশে ইউএনও

July 6, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলায় সেপটিক ট্যাংকে পড়ে নিহত দুই ভাই-বোনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে উপজেলা পরিষদ।

বুধবার ৫ জুলাই বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিহতদের মা-বাবার হাতে ১০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার।

জানা যায়, রোববার ২ জুলাই সকাল ৯টার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামের দিনমজুর জাহাঙ্গীর মিয়ার দুই সন্তান হাসান (৪) ও হাবিবা (২) বাড়ির পেছনে খেলাধুলা করছিলো।

পাশে ছিলো পরিত্যক্ত একটি সেপটিক ট্যাংক। বৃষ্টিতে ট্যাংকের আশপাশের মাটি দেবে যাওয়াতে হাবিবা ট্যাংকের ভেতরে পড়ে যায়। বোনকে বাঁচাতে হাসানও ট্যাংকের মধ্যে পড়ে গিয়ে ঘটনাস্থলে ভাই-বোনের মৃত্যু হয়।

আর্থিক সহায়তা পেয়ে কান্না ভেজা চোখে হাসান ও হাবিবার মা-বাবা বলেন, আকস্মিক এ দুর্ঘটনায় আমাদের সব শেষ হয়ে গেছে। দুই সন্তানকে হারিয়ে আমরা এখন অসহায় হয়ে গেছি।

অনুদানের চেক হস্তান্তরের পর ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার বলেন, জাহাঙ্গীর মিয়া ভূমিহীন ও গৃহহীন হলে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প থেকে তাঁর সম্মতি থাকলে একটি ঘর উপহার হিসেবে প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com