কুলাউড়ায় প্রধানমন্ত্রীর উন্নয়নের লিফলেট নিয়ে মানুষের দ্বারে দ্বারে সাদরুল

July 4, 2023,

এস আর অনি চৌধুরী॥ কুলাউড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ২০২৩-২৪ সালের বাজেট ও উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান।

শুক্রবার ৩০ জুন থেকে রোববার ২ জুলাই পর্যন্ত উপজেলার ১৩ ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষের কাছে আহবান জানান সাদরুল।

আওয়ামী লীগ নেতা সাদরুল আহমেদ খান বলেন, বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। তাই সকল আন্তর্জাতিক ষড়যন্ত্র উপেক্ষা করে জনগণ আগামীতেও নৌকা মার্কায় ভোট দেবেন।

তিনি বলেন, ২০০৯ সালে পিলখানা হত্যাকাণ্ডের পরপরই জাতীয় সংসদে তার বদলি হয়। সেখানে দীর্ঘ দশ বছরের অভিজ্ঞতা অর্জনের সৌভাগ্য হয়েছে।

নিরাপত্তা ছাড়াও আইন প্রণয়ন, কমিটি সাপোর্ট, প্রশাসনিক সাপোর্ট, ইন্টার পার্লামেন্টারি অ্যাফেয়ার্সসহ বিভিন্ন বিষয়ে স্পিকার তাকে দায়িত্ব দিতেন। তাই সংসদের সকল কার্যক্রম নিয়ে রয়েছে বিস্তারিত ধারণা।

তিনি আরও বলেন, তৃণমূল মানুষের কাছে বাজেটের খুঁটিনাটি ও শেখ হাসিনার উন্নয়ন দর্শন তুলে ধরতেই এ উদ্যোগ গ্রহণ করেন তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com