কুলাউড়ায় স্কুলছাত্রীকে ধর্ষন

June 4, 2016,

এইচ ডি রুবেল॥ কুলাউড়ায় নবম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রী (১৩) কে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে আরমান আলী (২৮) নামে এক পাষন্ড ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, বখাটে আরমান দীর্ঘদিন থেকে ওই ছাত্রীর সাথে প্রেম করার জন্য প্রস্তাব দেয়। পরে মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায় সময় আরমান স্কুলে যাওয়া আসার পথে কু-প্রস্তাব দিত। এক পর্যায়ে ৩১ মে মঙ্গলবার কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মুকন্দপুর গ্রামের নবম শ্রেনীতে পড়–য়া স্কুল ছাত্রী (১৩) কে বাড়িতে রেখে পরিবারের অন্য সদস্যরা কোথাও বেড়াতে গেছেন এমন খবর পেয়ে লম্পট আরমান ওই ছাত্রীর বাড়িতে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। ওইদিন খবর পেয়ে পরিবারের সদস্যরা বাড়িতে এসে মেয়েটিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করে চিকিৎসকরা ধর্ষনের আলামত পেয়েছেন। পরে স্থানীয় ইউপি সদস্য বিষয়টি শেষ করে দেবেন এমন আশ্বাস দিলে পরে শেষ করে না দেয়ায় ছাত্রীটির বাবা বাদি হয়ে ৩জুন শুক্রবার দুপুরে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক আরমানকে সন্ধ্যা ৬টায় গ্রেফতার করে।
রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল জানান, ঘটনাটি তিনি জেনেছেন। পারিবারিক কাজে তিনি এলাকার বাইরে ছিলেন, এলাকায় এসে শুনেছেন এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
এব্যাপারে কুলাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক আবু আল মামুন ধর্ষক আরমানকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের মাধ্যমে তাকে জেল হাজাতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com