কুলাউড়া উপজেলা পরিষদের ২ কোটি ১০ লাখ টাকার বাজেট ঘোষনা

May 28, 2016,

এমাদ উদ্দিন লিমন॥ কুলাউড়া উপজেলা পরিষদের উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা সংক্রান্ত বিষয়ে সাংবাদিক ও সুশিল সমাজের সাথে এক মতবিনিময় সভা এবং কুলাউড়া উপজেলা পরিষদের ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা ২৬মে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, পৌরমেয়র শফি আলম ইউনুছ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, জাসদ সভাপতি মইনুল ইসলাম শামীম, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা শহরের বিরাজমান যানজট, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থা, পৌর আবর্জনা, ফুটপাতসহ জনদুর্ভোগের বিভিন্ন সমস্যা নিয়ে মতবিনিময়ে সমস্যার নিরসনকল্পে সবাইকে সচেতনতা সৃষ্টি করে এসব সমস্যা নিরসনে পরিকল্পনা গ্রহনের আহ্বান জানানো হয়।
এছাড়া সভায় উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম উপজেলার বাসা-বাড়ী, জনমিলন কেন্দ্র ভাড়া, হাট-বাজার, ভুমি হস্তান্তর ও ভুমি উন্নয়ন কর থেকে আয় ২ কোটি ১০ লাখ টাকা এবং ব্যয় ২ কোটি ১০ লাখ টাকার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট পেশ করেন। সভায় বিভিন্ন সরকারী কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com