কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারন সভা অনুষ্ঠিত

November 17, 2016,

লন্ডন প্রতিনিধি॥ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সভা
১৩ নভেম্বর রোববার বিকেল ৫টায় ইষ্ট লন্ডনের জান্নাগ্রীল রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি রেজাউল হায়দার রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় আলোচনায় অংশ নেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম শাহাজান, সাবেক সভাপতি শরীফুজ্জামান চৌধুরী তপন, সাবেক সভাপতি মোক্তার আহমেদ, সাবেক সভাপতি আতিকুর রহমান জুনেল, সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান, সাবেক সাধারন সম্পাদক সাহেদ উদ্দিন চৌধুরী, সাবেক সিনিহর সহ-সভাপতি সজীবুর রহমান সজীব, সিনিহর সহ সভাপতি ইমতিয়াজ আহমেদ রানা, সহ সভাপতি আকমল হুসেন জুয়েল, সহ সভাপতি শহিদ আহমেদ, সহ সভাপতি জি, এস জিল্লুর রহমান রওশন, নির্বাহী সদস্যে ফরিদুল ইসলাম, সেলিম আহমেদ, জাহেদ উদ্দিন আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার আব্দুল করীম নিপু, যুগ্ম সাধারন সম্পাদক তাজুল ইসলাম,সহ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান, সহ সাধারন সম্পাদক আব্দুল আহাদ, অর্থ সম্পাদক অলিউর রহমান চৌধুরী ফাহিম, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আরফিন রুহেল, প্রচার সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক আতিকুর রহমান আতিক, সহিত্যে সম্পাদক নবাব আলী আহসান নিপ্পন, অন্যতম সংগঠক আরাফাত আহমেদ চৌধুরী, সহ অর্থ সম্পাদক শাহীন আহমেদ, আব্দুল কাইয়ূম শিপু।
নির্বাহী সদস্য মাওলানা আব্দুল জলিলের কোরআন তেলাওতের মাধ্যমে শুরু হওয়া সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় চ্যারেটি ডিনার ও অভিষেক করার। চ্যারেটি ডিনারের জন্য ইমতিয়াজ আহমেদ রানাকে আহ্বায়ক ও শহীদ আহমেদকে যুগ্ম আহ্বায়ক করে ৯ সদস্যের উপ কমিটি গঠিত হয়। বিসিএস পরীক্ষায় সারা বাংলাদেশের মধ্যে প্রথম হওয়ায় কুলাউড়া-জুড়ীর কৃতি সন্তান ফাহমিদা ফেরদৌস ডেইজিকে অভিনন্দন এবং তার ভবিষৎ জীবনের সাফল্যে কামনা করা হয়। সভার শেষে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি শরীফুজ্জামান চৌধুরী তপনের ছোট ভাই চয়ন জামান চৌধুরীর সহ কুলাউড়ার যারা মৃত্যুবরন করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে এবং তাদের পরিবারের সদস্যেদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল জলিল।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com