কুলাউড়া ও জুড়ীতে মাদকসহ গ্রেফতার ২

May 25, 2023,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া ও জুড়ীতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা ও জুড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার করা হয়েছে।

বুধবার ২৪ মে রাতে কুলাউড়া থানার এসআই সালাউদ্দীন মিফাতের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে টিলাগাঁও ইউনিয়নের লালপুর নয়াবাজার লংলা রোড থেকে ইয়াবাসহ মাদক কারবারি ইয়াসিন মিয়াকে গ্রেফতার করেন।

এ সময় ইয়াসিন মিয়ারকে তল্লাশী করে ২০০পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। গ্রেফতার ইয়াসিন উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের দেওগাঁও গ্রামের ললাম মিয়ার পুত্র।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক জানান, গ্রেফতার তর বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা ডিবির এক অভিযানে জেলার জুড়ী উপজেলা থেকে ফেন্সিডিরসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার বিকেলে জেলা গোয়েন্দা শাখার এসআই ইফতেখার ইসলাম এর নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরনতলা গ্রাম থেকে মাদক কারবারি আজাদ মিয়াকে গ্রেফতার করেন। এসময় মাদক কারবারি আজাদ মিয়ার কাছ থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন ডিবি সদস্যরা।

এসআই ইফতেখার জানান, জুড়ীর ভারতীয় সীমান্তবর্তী পূর্ব বটলী গ্রামের ২/৩ জন লোক ভারত থেকে এই ফেনসিডিল এনে বিক্রি করে বলে আটককৃত আজাদ মিয়া জানিয়েছে।

আমরা তাদের গ্রেফতারের চেষ্টা করছি। গ্রেফতার আজাদ মিয়াসহ পলাতক ২ ব্যক্তির বিরুদ্ধে জুড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com