কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সভা, ১৬ জুলাই অনশন কর্মসূচি পালনের ঘোষণা

July 6, 2023,

এইচ ডি রুবেল॥ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের অপসারণের দাবিতে রোববার ১৬ জুলাই ১০ টা থেকে দুপুর ১২ ঘটিকা পর্যন্ত কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিকী অনশন পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

বুধবার ৫ জুলাই রাত সাড়ে ৮ টায় সময় দক্ষিণ বাজারস্থ সমিতির কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়। কুলাউড়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান,স্বর্ণা সুপারি আড়ৎ, কয়ছর টেলিকম, মিলিপ্লাজার জুনেদ টেলিকম ও আপন টেলিকমসহ অন্যান্য প্রতিষ্ঠানে চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধার।

চুর ডাকাত ও ছিনতাইকারীদের দ্রুত গ্রেফতার এবং ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে পরবর্তী করণীয় সম্পর্কে অনুষ্ঠিত এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই’র উপস্থাপনায় এতে থেকে বক্তব্য রাখেন কুলাউড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, সমিতির সিনিয়র সহ-সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সোলেমান হোসেন, মোঃ আমীর হোসেন, সাবেক সিনিয়র সহ-সাধারণ সম্পাদক হাজী আব্দুল হান্নান, সাবেক দপ্তর সম্পাদক নেছার আহমদ, হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক লোকমান মিয়া, ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনি, নজরুল ইসলাম, আব্দুল মুতলিব, গোছ মিয়া, আব্দুল মোহিত, রাজু আহমদ দুলাল, ওয়ার্ড সদস্য এনামুল হক, আবুল কালাম রাসেল, আব্দুল মন্নান, জুনেদ আহমদ, মারুফ আহমদ জালাল,নাজিম বখস, ব্যবসায়ী হাফিজুর রহমান লিটু প্রমুখ।

সভায় চুর ডাকাত ও ছিনতাইকারীদের গ্রেফতার, চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধার, বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত ও চুর ডাকাত, ছিনতাইকারীদের গ্রেফতার এবং চুরি হওয়া মালামাল উদ্ধারে ব্যর্থ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অপসারণের দাবিতে রোববার ১৬ জুলাই সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিকী অনশন পালন এবং পরবর্তীতে কুলাউড়া বাজারের সর্বস্তরের দোকানপাঠ বন্ধ ঘোষণার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com