কৃষক দল সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

May 14, 2022,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলে সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা শুক্রবার ১৩ মে রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবর রহমান আওয়াল এর সভাপতিত্বে ও সিলেট মহানগর কৃষক দলের সদস্য সচিব এডভোকেট শাহ আশরাফ ও জেলা কৃষক দলে সদস্য সচিব তাজুল ইসলাম তাজুল এক যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন।

প্রধান বক্তা হিসেব বক্তব্য রাখেন কৃষক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধরী, সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমেদ চৌধরী, এিনপির কেন্দ্রীয় সদস্য শেখ শামীম, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতা সিদ্দিকী, যুগ্ন আহ্ববায়ক এমদাদ হোসেন চৌধুরী, কৃষক দল কেন্দ্রীয় সহ সাধারন সম্পাদক আনিসুল হক, সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শহীদ আহমেদ চেয়ারম্যান, সহ সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির শাহীন, মৌলভীবাজার জেলা কৃষক দলে যুগ্ন আহ্ববায়ক মোনাইম কবির সহ সিলেট বিভাগের উপজেলা,মহানগর কমিট,ওয়াড কমিটির নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

এর আগে কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সুনাগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানে তারেক রহমানের পক্ষ থেকে কৃষকদের সমাবেশে বক্তব্য রাখেন ও ত্রানের চাল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com