কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যুবলীগের পৃথক শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

May 20, 2023,

মোঃ সালেহ আহমদ (লিপক) প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনা অনুযায়ী মৌলভীবাজারে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২০ মে দুপুর ১২টায় মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং সভাপতি পদপ্রার্থী শেখ রুমেল আহমদের উদ্যোগে চৌমুহনী থেকে শান্তি মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় চৌমুহনায় এসে সমাবেশে মিলিত হয়।

শান্তি মিছিল পরবর্তী সমাবেশে যুব নেতা শেখ রুমেল আহমদসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এদিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে পৃথক শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট গৌছ উদ্দিন নিক্সন।

মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ হতে শান্তি মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনায় এসে সমাবেশে মিলিত হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com