ক্রিকেট প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ বড়লেখায় আউট প্লেয়ারকে খেলার সুযোগ দেয়া নিয়ে ক্ষোভ ও উত্তেজনা

February 4, 2017,

আব্দুর রব॥ বড়লেখার কাঠালতলীতে শনিবার অনুষ্ঠিত ক্রিকেট প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচে অ্যাম্পায়ারের আউট ঘোষিত প্লেয়ারকে পুণরায় ব্যাটিংয়ের সুযোগ দেয়া নিয়ে উত্তেজনা চলছে। এর জের ধরে দুইপক্ষের মধ্যে যেকোন সময় সংঘর্ষের আশংকা রয়েছে।
জানা গেছে, ৪ ফেব্রুয়ারি শনিবার কাঠালতলী প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা গ্লীম ষ্টার উত্তরভাগ বনাম সাইডিং রয়্যালসের মধ্যে অনুষ্ঠিত হয়। গ্লীম ষ্টার উত্তরভাগ প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২১৭ রান সংগ্রহ করে। জবাবে ২১৮ রানের টার্গেট নিয়ে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই গ্লীম ষ্টার উত্তরভাগের দলিয় অধিনায়ক রাজুর দুর্দান্ত বলিংয়ে এলবিডব্লিউ’র শিকার হন সাইডিং রয়্যালসের ওপেনার ব্যাটসম্যান অতিথি খেলোয়াড় ছাদিক। অ্যাম্পায়ার আউট ঘোষণা দিলেও ছাদিক মাঠ ত্যাগ না করায় আয়োজক, খেলা পরিচালক ও উভয় টিমের খেলোয়ার-কর্মকর্তাদের মধ্যে টান টান উত্তেজনা দেখা দেয়। প্রায় দেড় ঘন্টা খেলা বন্ধ থাকে। সাংঘর্ষিক অবস্থা এড়াতে উপস্থিত নীতি নির্ধারকরা সাইডিং রয়্যালসের আউট প্লেয়ারকে পুনরায় ব্যাট করার সুযোগ দেন এবং জয় লাভ করায় ক্ষোভ-উত্তেজনায় নতুন মাত্রা যোগ হয়।
এ ব্যাপারে গ্লীম ষ্টার উত্তরভাগের অধিনায়ক রাজু এবং উপদেষ্ঠা আব্দুল আহাদ জানান, ক্রিকেট টুর্নামেন্ট আইনের তোয়াক্কা না করে আমাদের টিমকে হারানোর উদ্দেশ্যে পুর্বপরিকল্পিতভাবে আউট প্লেয়ারকে পুনরায় খেলার সুযোগ দেয়া হয়। এ নিয়ে দলের খেলোয়াড় ও সমর্থকদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com