খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মৌলভীবাজার জেলা বিএনপির লিফলেট বিতরণ

August 17, 2023,

স্টাফ রিপোর্টার॥ গণতন্ত্র পুনরুদ্ধার এবং বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মৌলভীবাজারে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার ১৭ আগস্ট বিকেলে পৃথকভাবে নেতৃবৃন্দরা শহরের বিভিন্ন স্থানে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সম্বলিত লিফলেট সাধারণ মানুষ, ব্যবসায়ী, পথচারীদের মাঝে বিতরণ করেন।

জেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম,কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুবদলের সভাপতি সাবেক ছাত্রনেতা জাকির হোসেন উজ্জ্বল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মোহিত’র নেতৃত্বে কুসুমবাগ পয়েন্ট থেকে সেন্ট্রাল রোডের এম সাইফুর রহমান সড়কে এই লিফলেট বিতরণ করেন।

অপরদিকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান ও জেলা মহিলা দলের সহ সাংগঠনিক সম্পাদক শ্যামলী সুত্রধরের নেতৃত্বে শহরের চৌমুহনা ও টিসি মার্কেট এলাকায় ব্যবসায়ী, সাধারণ মানুষজন, পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

পৃথক এ লিফলেট বিতরণ অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে অংশ নেন-মৌলভীবাজার জেলা জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক সফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ফয়সাল আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ সামাদ, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আমীর মোহাম্মদ, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শিবলু আহমেদ, সদর উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মোহাইমিনুর রহমান দিপু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ রহমান, যুগ্ম সম্পাদক সোহাগ আহমেদ, মুহিবুর রহমান সাজিব, কলেজ ছাত্রদলের আহবায়ক জনি আহমদসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ  বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

লিফলেট বিতরণকালে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা জাকির হোসেন উজ্জ্বল বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার টার্গেট করেছে। কারণ যারা বাংলাদেশকে নতজানু করতে চায়, যারা বাংলাদেশকে গণতন্ত্রহীন করতে চায়।

তারা বেগম জিয়াকে সহ্য করবে কেন? এ কারণে তাদের প্রভুদের দিয়ে তাদের প্রতিনিধিদের দিয়ে জোর করে ক্ষমতায় বসে একটা স্বৈরাচারী শাসনের মাধ্যমে আদালতকে নিয়ন্ত্রণ করে মিথ্যা মামলার রায় দিয়ে তাকে বন্দি করে রাখা হয়েছে।

তিনি আগামীদিনের আরো কঠিন আন্দোলন সংগ্রামে সকলকে রাজপথে সাহসী ভুমিকা রাখার আহবান জানিয়ে বলেন, গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়ার মুক্তি ও হারিয়ে যাওয়া গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে  কঠিন লড়াই সংগ্রামে সকলের নামতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com