খেলতে এসে দূর্নীতির বিরুদ্ধে কথা বলে গেলেন ব্যারিস্টার সুমন

January 27, 2024,

আল আমিন আহমদ॥ জুড়ীতে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে হাজার হাজার দর্শকের সামনে দূর্নীতির বিরুদ্ধে কথা বলে গেলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলে জনপ্রিয়তা অর্জন করা ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।।শুক্রবার বিকালে জুড়ী উপজেলার রতনা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাহবুব উদ্দিন সাচ্চু ও ব্যারিষ্টার সুমন একাডেমীর মধ্যে আয়োজিত প্রীতি ম্যাচে চুনারুঘাট-মাধবপুরের এমপি ব্যারিষ্টার সুমন বলেন,আমি এমপি হয়েছি চুনারুঘাট-মাধবপুরের মানুষের ভোটে। কিন্তু ফুটবলের জন্য আমি সারাদেশের মানুষের।খেলা সংক্রান্ত যেকোন বিষয়ে আমি সবার সাথে থাকবো।এ সময় তিনি বলেন, যেখানে দূর্নীতি হবে সেখান থেকেই আপনারা মোবাইলের ফেসবুকে লাইভ করবেন।রাস্তার কাজে যদি বিটুমিন কম দেওয়া হয় আপনার আপনাদের এমপিকে জানানোর জন্য লাইভ করবেন।এমপিকে বলবেন,আপনাদের রাস্তায় কাটিং কাটিং চলতেছে।
উনি যদি না পারেন তাহলে আমাকে একটি সিসি দিলে আমি আপনাদের এমপির সাথে কথা বলে আমরা সাটিং সাটিং করবো। এ সময় হাজার হাজার দর্শক খেলা উপভোগ করেন।
খেলা শেষে পুরষ্কার বিতরনে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রন্জন দাস,সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন লেমন,যুবলীগের সাধারন সম্পাদক শেখরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক জুয়েল রানা প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com