গল্লা সরকারি প্রামিক বিদ্যালয়ের উদ্যোগে উঠান বৈঠক

November 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা গল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে উঠান বৈঠক হয়েছে। উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আহাম্মেদ আলী।

২ নভেম্বর উঠান বৈঠকে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান কামরান।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা নেছার আহমেদ লেছু মিয়া, বিদ্যালয়ের  প্রধান শিক্ষিকা শামসুন নাহার বেগম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি সুনা মিয়া,সুজন মিয়া, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি বাবুল সূত্রধর,অভিভাবক সভাপতি আব্দুস শহীদ এবং ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ আলাল মিয়া, মোঃ নজরুল ইসলামসহ উপস্থিত ছিলেন ছাত্র-ছাত্রীর অভিভাবকবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ। উঠান বৈঠকে বিদ্যালয়ের ভূমির স্বল্পতা এবং লেখা পড়ার মানোন্নয়ন অগ্রগতি ও সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। উঠান বৈঠকটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিন্টু লাল গোপ। উঠান বৈঠক শেষে দেশ, জাতি ও বিদ্যালয়ে শিক্ষার্থী,শিক্ষক,পরিচালনা কমিটির সদস্যসহ সংশ্লিষ্ট সকলের সু-স্বাস্থ্য ও কল্যাণ কামানায় মোনাজাত ও শিরণি বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com