গোবিন্দশ্রী এলাকায় সংঘটিত ডাকাতির সাথে জড়িত ৪ ডাকাত আটক

August 5, 2016,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার ৪ আগষ্ট ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ফারুক মিয়া (৪৫, আজির উদ্দিন (২৮, রুমান মিয়া (২১) ও ইউসুফ আলী (২৮)।

Moulvibazar-Pic-4
এদের মৌলভীবাজার সদর ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে বাড়ি। পুলিশ এ সময় তাদের কাছ থেকে ১টি ক্যামেরা, ৫টি খালি ব্যাগ ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করে।

Moulvibazar-Pic-16
শুক্রবার ৫ আগষ্ট বিকেলে মৌলভীবাজার মডেল থানায় এক প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ খায়রুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সিনিওর সহকারী পুলিশ সুপার মোঃ রাশেদুল ইসলাম, মডেল থানার ওসি ইনচার্জ অকিল উদ্দিন, ওসি তদন্ত কে এম নজরুল ইসলাম, এস আই পরিমল চন্দ্র দেব, এস আই তাপস চন্দ্র রায়, এস আই নিতাই লাল রায়।

Sequence-11
পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতরা শহরের গোবিন্দশ্রী এলাকার ব্যবসায়ী সৈয়দ জাহিদ আলীর বাসায় সংঘটিত ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

Moulvibazar-Dhkat-picccc
উল্লেখ্য, ১ আগষ্ট সোমবার শেষ রাতে গোবিন্দশ্রী এলাকায় ব্যবসায়ী সৈয়দ জাহিদ আলীর বাসায় দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছিল। ডাকাতরা মারধর করে অস্ত্রের মুখে বাড়ীর লোকজনকে জিম্মি করে বিভিন্ন কক্ষ তল্লাসী করে ২৫ ভরি স্বর্ণালংকার, বিদেশী ডলার, নগদ ৩ লক্ষ টাকা ও ৫টি দামি মোবাইল ফোন সহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com