গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

February 21, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলা গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে মহান ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিনের শুরুতে জাতীয় পতাকা উত্তল করা হয়। পরে ভাষা শহীদের প্রতি স্কুলে শহীদ মিনারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ১নং খলিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু মিয়া চৌধুরী ও প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম চৌধুরী প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন, এর পরে একে একে সকল শ্রেনীর শিক্ষার্থীরা, প্রাক্তন ছাত্র পরিষদ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে সকল শিক্ষার্থী,শিক্ষকমন্ডলী,পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে বিদ্যালয় এলাকায় প্রভাতফেরী করেন।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির দাতা সদস্য আমিরুল ইসলাম সাহেদ, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান,ইউপি সদস্য ও কমিটির সদস্য আব্দুল্লাহ আল আমিন,পরিচালনা কমিটির সদস্য রঞ্জন পাল চঞ্চল,আবুল হোসেন,মুহিব খান,রুবি বেগম,প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি খালিছুর রহমান,শিক্ষকমন্ডলী ফেরদৌসি আক্তার,মাওলানা জাহির মিয়া,শুভ্রত চন্দ্র বিশ্বাস,শহীদুল ইসলাম,প্রদিপ সরকার,আমজাদ হোসেন,আবুল হোসেন সাজু ,সূর্যমনি বিস্বাস,আব্দুল মালিক,দূর্যয় গোপ,মোঃ মিজান,থায়রুল ইসলাম,নাসিমা খাতুন, শিবু দাস প্রমূখ।
এ উপলক্ষে ছাত্র ছাত্রী ভাষা দিবেসের প্রবন্ধ, বক্তব্য ও কবিতা প্রতিযোগিতায় অংশগ্রহন করেন এবং তাদের পুরুস্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com