গ্রামীণ মহিলাদের নিয়ে জেলা তথ্য অফিসের উঠান বৈঠক

May 14, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের ওয়ার্ড নং ১,২,৩ এর আওতায়  বিন্নীগ্রাম ও আদর্শগ্রামে  গ্রামীণ মহিলাদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৩ মে দুপুরে মৌলভীবাজার জেলা তথ্য অফিসের আয়োজনে সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের বিন্নী গ্রামের হাজী বাড়ী এবং বিকেলে আদর্শ গ্রাম প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার মো: আনোয়ার হোসেন।

কাগাবলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হাসিনা আক্তারের সভাপতিত্বে জেলা তথ্য অফিসের কামরুন নাহার এর পরিচালনায় উঠান বৈঠকে বিশেষ বক্তা ছিলেন জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব।

বক্তব্য সামাজসেবক আব্দুর সত্তার খান, প্রধান লিপি বেগম, সহকারী শিক্ষক ইমা বেগম, লিমা আক্তার, শামছুল ইসলাম, মো: জাকির আহমদ প্রমুখ।

উঠান বৈঠকে শিক্ষা সহায়তা কর্মসূচি, যৌতুক, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য করণীয়, স্মার্ট বাংলাদেশ গড়তে নাগরিকদের করণীয়, গুজব প্রতিরোধে করণীয়, ইত্যাদি বিষয়ে আলোচনা করেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথি জেলা তথ্য অফিসার আনোয়ার হোসেন বলেন, নারীর ক্ষমতায়নের জন্য সরকারের নানা পদক্ষেপ নিয়েছে। তিনি তার বক্তব্যে নারী শিক্ষা, স্বাস্থ্য, যৌতুক, গ্রামীণ নারীদের উন্নতির নানা দিক, সামাজিক কুপ্রথা ইত্যাদি নিয়ে সার্বিক আলোচনা করেন।

তিনি তাঁর বক্তব্যে নানা বিষয়ে আলোচনার পাশাপাশি সার্বিক সহায়তা করার আশ্বাস দেন। উঠান বৈঠকে সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের বিন্নী গ্রাম ও আদর্শ গ্রামের প্রান্তিক নারী ও গৃহবধূরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com