গ্রেফতার বন্ধসহ আটক নেতাকর্মীদের মুক্তি চান নাসের রহমান

November 5, 2023,

স্টাফ রিপোর্টার॥ সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠপুত্র সাবেক এমপি এম নাসের রহমান বলেছেন,’২০১৪ ও ২০১৮ সালের মতো প্রহসনের নির্বাচনের মাধ্যেম রাষ্ট্র ক্ষমতা দখল করে জনগণের ওপর ভয়াবহ দু:শাসন জারি রাখতে চায় এ অবৈধ শাসক গোষ্ঠী।

রোববার ৫ নভেম্বর বিকেলে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  তিনি একথা বলেন। নাসের রহমান বলেন, প্রহসনের নির্বাচন করার হীন উদ্দেশ্যকে সামনে রেখে তারা বিএনপির নেতাকর্মীদের মনোবল ভেঙে দিতে চায়৷ সেজন্য মিথ্যা সাজানো মামলায় বিএনপির মহাসচিব ও দলের শীর্ষ পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মৌলভীবাজার জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে।

নাসের রহমান এসব সাজানো মিথ্যা মামলার তীব্র নিন্দা জানিয়ে গ্রেফতার বন্ধসহ  তিনি অবিলম্বে আটক নেতাকর্মীদের মুক্তির দাবি জানান। গণমাধ্যমে পাঠানো  বিবৃতিতে  তিনি আরো বলেন, বিএনপি সহ বিরোধী দলের নেতাকর্মীদের যেভাবে সাঁড়াশি অভিযান চালিয়ে গ্রেফতার করা হচ্ছে তাতে এটি সুস্পষ্ট যে সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন আগামী সংসদ নির্বাচন যেনতেন প্রকারে অনুষ্ঠিত করে আবারও রাষ্ট্র ক্ষমতা দখলে নিতে শাসক গোষ্ঠী বিরোধী মত দমনের উঠেপরে লেগেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com