চা বাগানের ৩১৬ জন শিশু ও মায়েদের মাঝে স্কুল সামগ্রী, স্বাস্থ্য উপকরন এবং গবাদিপশু ছাগল বিতরণ

May 7, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানে মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে ও কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগীতায় মঙ্গলবার (৭ মে) সকাল ১০ টায় প্রকল্পের শিশু শিক্ষার্থী ও মায়েদর মাঝে এই উপকরন গুলো বিতরন করা হয়।
প্রকল্প অফিসে অনুষ্ঠিত উপকরন বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প (জাগছড়া বিডি-৪০৫) এর প্রকল্প চেয়ারম্যান ফিলা পতমী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম। কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর জাগছড়া প্রকল্প ব্যবস্থাপক লুকাস রাংসাই,গণমাধ্যম কর্মী সাজু মারছিয়াং প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প (জাগছড়া বিডি-৪০৫) এর সমাজকর্মী রিবিকা মাহাপাত্র। এসময় আরোও উপস্থিত ছিলেন প্রকল্পের হিসাবরক্ষক উইলিয়াম পাত্র, সমাজকর্মী ফ্লোরিস আমসে ও রাইমন বিশ্বাস।
এসময় প্রকল্পের ৩১৬ জন শিশু এবং ১৫ জন নবজাতক ও মায়েদর মাঝে ১৫ টি মশারী,১৫ টি বেবী ড্রেস, ১৫ টি ওয়াটার ফিল্টার, ১৫ টি ঝুড়ি, ১৫ টি ছাগল সহ, প্রকল্পের শিশু শিক্ষার্থীদের মাঝে ২ টি করে সাবান, ১টি টুথব্রাশ, ৫০০ গ্রা: ডিটারজেন্ট পাউডার, ১ টি স্যাভলন লিকুইড, ৩ টি খাতা, ১টি কলম, ১৩৫ জন শিশুদের জন্য স্কুল ড্রেস, ২৮৮ জন শিশুদের ১ টি করে ছাতা বিতরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com