চা বাগান থেকে টমটম চালকের গলাকাটা লাশ উদ্ধার

May 27, 2023,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর উপজেলায় সাহাব উদ্দিন (৩৫) নামে এক টমটম চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ২৭ মে দুপুরে উপজেলার হাজীনগর চা বাগান এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সাহাব উদ্দিন কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিংগাজিয়া চা বাগান এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে হাজীনগর চা বাগান এলাকায় সাহাব উদ্দিনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ওসি আরও জানান, শুক্রবার রাতে কুলাউড়া উপজেলাধীন ব্রাহ্মণবাজার থেকে সাহাব উদ্দিনকে যাত্রীবেশে ছিনতাইকারীরা হাজীনগর চা বাগানে এনে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

আটককৃতরা পুলিশের জ্ঞিাসাবাদে জানায়, কমলগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রির জন্য শ্রীমঙ্গলে নিয়ে আসছিল।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন জানান, গ্রেফতারকৃত জয়ধন মিয়া শান্তর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com