চা শিল্পসহ কৃষি খাতে অবধান রেখে চলেছে বাংলাদেশ কৃষি ব্যাংক

February 20, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ দেশের চা শিল্পসহ কৃষি খাতে সব ধরণের সেবা দিয়ে দেশের উন্নয়নে অগ্রনী ভূমিকা রাখছে বাংলাদেশ কৃষি ব্যাংক।

মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট বিভাগের মহা-ব্যবস্থাপক প্রবীর কুমার দাস। তিনি আরও বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক এমন কোন সেবা দেয়না যা কমার্শিয়্যাল ব্যাংক দিতে পারেনা। বিশেষ করে মৌলভীবাজার জেলায় চা শিল্পে সবধরণের সেবার মাধ্যমে এ শিল্পকে এগিয়ে নিতে সহযোগিতা করে চলেছে বাংলাদেশ কৃষি ব্যাংক।

কৃষি ব্যাংক শ্রীমঙ্গল শাখার ব্যবস্থাপক মো. খুরশিদ আলম এর সভাপতিত্বে ও অগ্নিরুদ্ধ দাশ টিটুর সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বাখেন, কৃষি ব্যাংক সিলেট বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা এ এইচ এম মাহবুবুল বাসেত ভূইয়া, মৌলভীবাজার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নিলাুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, বাংলাদেশ কৃষি ব্যাংক মৌলভীবাজার জেলা শাখার মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মো. কামাল হোসেন, শ্রীমঙ্গল উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. মহিউদ্দিন, ব্যাংকের গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আছকির মিয়া প্রমুখ। এছাড়াও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com