‘চোখ লাল কিসে’ গানের পর এবার ‘ভুলে যেওনা’ শিরোনামে নতুন গান নিয়ে হাজির খায়রুল ওয়াসি

October 5, 2023,

তোফায়েল পাপ্পু॥ ‘চোখ লাল কিসে’ নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর এবার ‘ভুলে যেওনা’ শিরোনামে নতুন গান নিয়ে হাজির হয়েছেন জনপ্রিয় বিনোদন মাধ্যম টিকটক, ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও রীতিমত ভাইরাল হওয়া বর্তমান গানের জনপ্রিয় সঙ্গীত শিল্পী খায়রুল ওয়াসি।

বৃহস্পতিবার ৫ অক্টোবর সন্ধ্যা ৭টায় ‘ভুলে যেওনা’ শিরোনামে গানটি স্পটলাইট মিউজিক জোন নামের নতুন মিউজিক কোম্পানি থেকে প্রকাশিত হয়।

গানটিতে ভিডিও ও অডিওতে কন্ঠ দিয়েছন খায়রুল ওয়াসি নিজেই। গানটির কথা ও সুর করেছেন এম এ রহমান। সঙ্গীতায়োজন করেছেন স্পটলাইট মিউজিক জোন মিউজিক কো¤পানির কর্ণধার তোফায়েল পাপ্পু।

গানটির কথা ও সুরকার এম এ রহমান জানান, গানের কথা, সুর ও সংগীত মিলিয়ে এবারের গানটিও শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছেন তিনি।

জানা যায়, সম্প্রতি তার গাওয়া ও সঙ্গীতে একটি গান ‘চোখ লাল কিসে’ টিকটক, ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত হইচই শুরু হয়। ট্রেন্ডিং রয়েছে গানটি। ভাইরাল এ চমৎকার মৌলিক গানটি এখন সবার মুখে মুখে।

জনপ্রিয় গানটি লিখেছেন ও সুর করেছেন খায়রুল ওয়াসি নিজে। এ গানটিতে এসডি সাগরের সাথে আরও কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী খায়রুল ওয়াসি, কামরুজ্জামান রাব্বী, রাজু মন্ডল ও এমআর মানিক।

চমৎকার গল্পের ভিডিও আকারের গানটি জ্যোৎস্না লোক মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। গানটি মুক্তি পাওয়ার পর ফেসবুকে ২ কোটি ও ইউটিউবে ২১ লক্ষ ভিউ পার হয়।

যা রীতিমতো শ্রোতাদের হৃদয়ে গেঁথে গেছে এ গান। ফুটবলার হওয়ার স্বপ্ন জলাঞ্জলি দিয়ে সংগীত ভুবনে পথচলা নিয়ে কণ্ঠশিল্পী খায়রুল ওয়াসি।

চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘বাংলার গান’ থেকে উঠে আসা এই শিল্পী সংগীত ভুবনে নিজের একটি অবস্থান তৈরি করে নিয়েছেন। শুধু গান গাওয়া নয়, গীতিকবিতা লেখা ও সুর করার মধ্য দিয়েও শ্রোতার মনোযোগ কাড়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com