জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত শ্রীমঙ্গলে স্থগিত দুই ইউনিয়নে নির্বাচন হচ্ছে

May 27, 2016,

সৈয়দ ছায়েদ আহমদ॥ শ্রীমঙ্গলের দুইটি ইউনিয়নে নির্বাচন স্থগিতের সকল জল্পনা কল্পনা ও সকল গুজবের অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত নির্বাচন হতে যাচ্ছে। নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব ফরহাদ আহাম্মদ খান কর্তৃক ২৫ মে জারি করা চিঠিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়ার পর ওই দিনই সন্ধায় স্থানীয় নির্বাচন অফিস ও প্রশাসন নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহন করছে।
এর আগে শ্রীমঙ্গলে দেববাড়ী এলাকার জৈনিক মিলন চন্দ্র দেব এর দায়ের করার একটি রিট পিটিশনে প্রেক্ষিতে হাইকোর্ট বিভাগের একটি বেঞ্চ গত ৮ মে ২০১৬ তারিখের ওই দুটি ইউনিয়নে ৩ মাসের জন্য নির্বাচন স্থগিতাদেশ দিলে ওই আদেশের বিরোদ্ধে আশিন্দ্রোন ইউনিয়নের ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী মো, তাজ উদ্দিন তাজু ওই আদেশের বিরোদ্ধে একই আদালতে নির্বাচনের পক্ষে রিট পিটিশন দাখিল করলে আদালত কর্তৃক ১৮ মে ২০১৬ তারিখ আগের আদেশ প্রত্যাহার করলে ওই দুই ইউনিয়নের নির্বাচনে প্রস্তুতি গ্রহন করা হয়।
এ প্রেক্ষিতে ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন ও ৬নং আশীদ্রোন ইউনিয়নের ২৮ মে অনুষ্ঠেয় নির্বাচন অনুষ্ঠান নিশ্চিত হয়ে গেছে। এ সিদ্ধান্তের পর গত কয়েক সপ্তাহের অনিশ্চিয়তার পরিস্থিতি থেকে মুক্ত হয়ে এ দুই ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা আবার জোরেশোরে শেষ মুহুর্তের নির্বাচনী কাজে নেমে পরেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com