জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলার উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

August 15, 2023,

স্টাফ রিপোর্টার॥ উপজেলা প্রশাসন, মৌলভীবাজার সদর এর আয়োজনে ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগীতায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার (১৫ আগষ্ট) মৌলভীবাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর হলরুমে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

এসময় তিনি বলেন, জাতির পিতার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেই স্বপ্ন দেখেছিলেন তা নিশ্চিতে কাজ করছেন তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু একটি স্বাধীন রাষ্ট্রের স্বপ্ন দেখতেন। আজ এদেশে জনগণের কষ্ট লাঘবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

এছাড়াও উপস্থিত ছিলেন,সদর উপজেলা নিবাহীর্ অফিসার মোঃ শরীফ উদ্দীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাদিয়া সুলতানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মোঃ আজাদের রহমান, উপজেলা প্রকৌশলি মোঃ আলমগীর চৌধুরী, মৌলভীবাজার সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনছার আলী , একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com