জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে মৌলভীবাজারে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

September 17, 2023,

স্টাফ রিপোর্টার॥ ‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই স্লোগান নিয়ে দেশে প্রথমবারের মতো মৌলভীবাজারে উদযাপিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস।

জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের লক্ষ্যে মৌলভীবাজারে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালিত হয়েছে।

রোববার ১৭ সেপ্টেম্বর সকালে দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়। পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক ড. ঊর্মি বিনতে সালাম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নেছার আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ, ৩৬ সংরক্ষিত নারী আসনে সংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন, পৌরমেয়র মোহাম্মদ ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে। এ সময় বক্তব্য রাখেন জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী মোঃ খালেদুজ্জামান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ জামাল উদ্দিন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের প্রতিনিধি, পৌরসভার কাউন্সিলর, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com