জাতীয়করণের জন্য ঘোষিত কলেজ শিক্ষক পরিষদের মৌলভীবাজার জেলা কমিটি গঠিত

November 15, 2016,

স্টাফ রিপোর্টার॥ জাতীয়করণের জন্য ঘোষিত মৌলভীবাজার জেলার পাঁচটি কলেজের শিক্ষকদে এক মতবিনিময় সভা ১৪ নভেম্বর সোমবার সন্ধ্যায় মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাজনগর ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক রজত কান্তি গোস্বামী। সভায় সিলেট বিভাগীয় প্রতিনিধি হিসাবে   উপস্থিত ছিলেন দিপু কুমার গোপ এবং কমল কান্তি দেব।
সভায় জাতীয়করনের জন্য ঘোষিত কলেজের শিক্ষক গণ কলেজ জাতীয়করনের উদ্যোগ গ্রহন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান এবং দেশ পরিচালনায় তাঁর সাফল্য কামনা করেন। শিক্ষকরা অতীতে যে নিয়মে জাতীয়করনকৃত শিক্ষকদেরে চাকরীতে আত্মীকরন করা হয়েছে, সেই নিয়মে নতুন জাতীয়করনকৃত শিক্ষকদের চাকরী আত্মীকরনের দাবী জানান।
সভায় সর্বসম্মতিক্রমে কমলগঞ্জ গণ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক আব্দুল মোমিত চৌধুরীকে আহ্বায়ক এবং রাজনগর ডিগ্রি কলেজের রামানন্দ দেবনাথ, বড়লেখা ডিগ্রি কলেজের  ঋষিকেশ দাস পিন্টু, তৈয়বুন্নেছা খানম একাডেমির হিরন্ময় দেব, কুলাউড়া ডিগ্রি কলেজের বদরুল ইসলাম এবং কমলগঞ্জ কলেজের বিকাশ দেবকে যুগ্ম আহ্বায়ক কওে ২১ সদস্য বিশিষ্ট জাতীয়করনের জন্য ঘোষিত কলেজ শিক্ষক পরিষদ গঠন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com