জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে কানাডা বিএনপির দোয়া ও শিরনী বিতরণ

June 3, 2023,

স্টাফ রিপোর্টার॥ বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান-বীর উত্তম এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কানাডা বিএনপির সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজার জেলা সদরে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৩০ মে ায়া মাহফিল ও শিরনী বিতরণে ৬নং একাটুনা ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম নানু’র সভাপতিত্বে ও ৬নং একাটুনা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ূন কবির’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির উপদেষ্টা ফয়সল আহমেদ চৌধুরী।

এতে আরও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবিকা গোলসান আক্তার চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, ইঞ্জিনিয়ার সৈয়দ ছাদ আলী, জেলা কৃষক দলের যুগ্ম সম্পাদক ইউপি সদস্য শাহাদ আহমদ, ইউপি সদস্য জামাল আহমদ, আব্দুল হান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবদল নেতা পৌর যুবদলের আহবায়ক শিপন আহমেদ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক রাফু আহমেদ, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম সোহেল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক হুমায়ূন খাঁন, পৌর স্বেচ্ছাসেবক দল নেতা ইব্রাহিম আহমদ প্রমুখ।

দোয়া মাহফিল শেষে ৬নং একাটুনা ইউনিয়নের বড়কাপন ডাকঘর প্রাঙ্গণ এবং মৌলভীবাজার শহরের বেরীরপাড় পয়েন্ট, বাজার টার্নিং মোড়, কুসুমবাগ ও কাজিরগাঁও এলাকায় শিরনী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com