জুড়ীতে চা শ্রমিক ইউনিয়নের স্মারকলিপি প্রদান

September 4, 2023,

হারিস মোহাম্মদ॥ নিম্নতম মজুরি বোর্ড কর্তৃক ঘোষিত চা শিল্প সেক্টরের শ্রমিকদের জন্য বোর্ডের সুপারিশ ও কিছু ধারা প্রণয়ন করা হয়েছে। যা এক পেশে ও চা শ্রমিদের জন্য ক্ষতি সাধন হয়েছে বলে মনে করছেন চা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

এরই প্রেক্ষিত জুড়ীতে রোববার ৩ সেপ্টেম্বর সকালে চা শ্রমিক ইউনিয়ন জুড়ী ভ্যালী কার্যকরি পরিষদের পক্ষ থেকে  উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে’র মাধ্যমে শ্রম প্রতিমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, চা শ্রমিক ইউনিয়ন জুড়ী ভ্যালীর সভাপতি কমল বুনার্জি, সহ-সভাপতি শ্রীমতি বাউরী, সাধারণ সম্পাদক রতন কুমার পাল, চা শ্রমিক ইউনিয়ন রত্ন চা বাগানের সভাপতি সুমন ঘোষ, কোষাধ্যক্ষ রমেশ রিকিয়াসন, খাসকিতা চা বাগান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুর মিয়া প্রমুখ।

উল্লেখ্য, নিম্নতম মজুরি বোর্ডের প্রকাশিত গেজেট বৃহস্পতিবার ১০ আগষ্ট প্রকাশিত হয়। এতে যে সব সুপারিশ/ধারা প্রণয়ন করা হয়েছে তার কিছু ধারা ও সুপারিশ এক পেশে ও চা শ্রমিদের ক্ষতি সাধন হয়েছে মর্মে চা শ্রমিক ইউনিয়ন স্মারকলিপি প্রদান করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com