জুড়ীতে দেয়াল ভেঙ্গে জোড় করে বাড়ী দখলের চেষ্টা, গ্রেফতার

January 15, 2024,

 জুড়ী প্রতিনিধি॥ জুড়ীতে এক প্রতিবেশীর বাড়ীতে প্রবেশ করে পাকা দেয়াল ভেঙ্গে বাড়ী দখলের চেষ্টা এবং স্বর্ণালংকারসহ টাকা পয়সা লুটপাটের অভিযোগে জুড়ী থানা পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে।
জানা গেছে, জুড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মৃত জাহেদ আলীর পরিবারের সাথে দীর্ঘদিন থেকে প্রতিবেশী হানিফ মিয়ার জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে গণ্যমান্য ব্যক্তিবর্গ একাধিকবার সালিশ বৈঠক করেও বিষয়টি মীমাংসা করতে পারেননি।
গত শনিবার ১৩ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টায় ওই গ্রামের মৃত হাসেম মিয়ার ছেলে হানিফ মিয়ার নেতৃত্বে হালিমা বেগম, নাঈম আহমদ, ইব্রাহিম আলী, ফারুক মিয়া, আনোয়ার হোসেন, আরজু মিয়া, ইমরান মিয়াসহ একটি সঙ্ঘবদ্ধ দল দা, রট লাঠি-সোটা নিয়ে জায়েদ আলীর বসত বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা প্রথমে জাহেদ আলীর বাড়ির প্রায় ২শ ৫০ ফুট পাকা দেয়াল ডেঙ্গ ফেলে।
এ সময় জায়েদ আলীর স্ত্রী জুলেখা বেগম বাধা প্রদান করলে হামলাকারীরা তাঁকে মারধর করে। এতে তিনি আহত হন। একপর্যায়ে বসতঘরে প্রবেশ করে নগদ টাকা পয়সা, স্বর্ণালংকার লুট করে এবং দা দিয়ে কুপিয়ে ঘরের দরজা জানালা ভাঙচুর করে পালিয়ে যায়। তাদের আত্মচিৎকারে এলাকাবাসীর সহযোগিতায় আহত জুলেখা বেগমকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমম্লেক্সে নিয়ে যায়।
এ ঘটনায় জায়েদ আলীর ছেলে আব্দুল কাদির বাদী হয়ে জুড়ী থানায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েক জনকে আসামি করে জুড়ী থানায় একটি মামলা (নং ২,তারিখ,১৪,১,১০২৪) দায়ের করলে এসআই মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশের একটি দল আসামি হালিমা বেগম এবং হানিফ মিয়াকে গ্রেপ্তার করেন।
মুঠো ফোনে যোগাযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাইন উদ্দিন বলেন, আসামীদের বিরুদ্ধে জুড়ী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com