জুড়ীতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মৃত্যু

March 26, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি এলাকায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে দিন মজুর ফয়জুর রহমান সহ পরিবারে ৫ সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সেহরির পরে ঝড় শুরু হলে বিদ্যুৎ চলে যায়। কিছুক্ষণ পর আবার বিদ্যুৎ এলে বিকট শব্দে ঘড়ে আগুন লেগে যায়। মুহুর্থের মধ্যে ঘরের ভেতর ৫টি তাজা প্রাণ স্বামী, স্ত্রী এবং ৩ সন্তান সহ একই পরিবারের ৫ জনের পুড়ে মারা যায়। এ ঘটনায় এক শিশু আহত হয়েছে। ঘটনাটি ঘটে ২৬ মার্চ মঙ্গলবার সেহরির পর ৪টা ৫০ মিনিটে। এঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়াবাড়ি এলাকায় ফয়জুর রহমান পরিবারের ৬ সদস্যসহ একটি টিনের ঘরে বসবাস করতেন। ওই ঘরের উপর দিয়ে উচ্চ ভোল্টেজ ক্ষমতা সম্পন্ন ১১ হাজার কেভি পল্লী বিদ্যুতের লাইন পাড়ি দেয়। সেহরির পরে ঝড়-বৃষ্টি হলে বিদ্যুতের লাইন ছিড়ে ঘরের চালে পরলে আগুন লেগে যায়।
ঘরের ভেতরে থাকা ফয়জুর রহমান, স্ত্রী শিরিন বেগম, ষোল বছরের বড় মেয়ে সামিয়া, তের বছরের মেঝ মেয়ে সাবিনা ও আট বছরের ছেলে সায়েম আগুনে পুড়ে ঘরের ভেতর মৃত্যু হয়। এ ঘটনায় ছয় বছরের মেয়ে সোনিয়াকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ফয়জুর রহমান ঠেলাগাড়ি চালিয়ে কোন রকম সংসার চালাতেন ও পার্শ¦বর্তী ইন্তাজ আলী উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরীর কাজ করতেন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রেনে আনে ও ৫ জনের লাশ উদ্ধার এবং ছয় বছরের এক শিশুকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে। ঘটনার পর পুলিশ সুপার মো: মনজুর রহমান, জুড়ী উপজেলা নির্বাহী অফিসার নিশিকান্ত হাজং সহ স্থানীয় জনপ্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেন।

জুড়ী থানার ওসি তদন্ত হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান নিহতদের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেল ৪ টায় নিজ এলাকায় নামাজে জানাজা হওয়ার কথা রয়েছে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com