জুড়ীতে শিশুকে জিম্মি করে অভিনব কায়দায় স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট

September 18, 2023,

জুড়ী প্রতিনিধি॥ জুড়ীতে অভিনব কায়দায় ১০ মাস বয়সের বাচ্চাকে জিম্মি করে বাড়ীঘর তছনছ করে নগদ টাকা, চেক ও স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নেয় ডাকাতদল। এ ঘটনা এলাকায় বেশ চাঞ্চল্যের জন্ম দিয়েছে।

শনিবার ১৬ সেপ্টেম্বর রাত প্রায় ৯টার দিকে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে আতিকুর রহমান খান-এর বাড়ীতে ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আতিকুর রহমান খানের ছোট ভাই টিপু খান জানান, ওই বাড়ীতে আমি ও আমার বড় ভাই সাবেক কুয়েত প্রবাসী আতিক খান পরিবার নিয়ে বসবাস করি।

আমাদের খামারের ব্যবসা রয়েছে। ঘটনার সময় বড় ভাইয়ের স্ত্রী বাড়ীতে ছিলেন না। আমরাও বাহিরে কাজে ছিলাম।

আমার স্ত্রী ফারজানা আক্তার দুই বাচ্চা নিয়ে বাড়িতে একা ছিলেন। তখন দুই জন লোক এসে আমার স্ত্রীকে ডেকে আমি বাজার খরচ পাঠিয়েছি বলে গেট খুলতে বলে।

এ সময় তিনি ছোট বাচ্চাকে কোলে নিয়ে গেট খুললে দ্রুত বেগে এক জন তার গলা চেপে ধরে এবং অপর জন বাচ্চার গলা চেপে ধরে চিৎকার করলে মেরে ফেলার হুমকি দিয়ে তাদেরকে এক রুমে আটকিয়ে ছোট বাচ্চাকে জিম্মি করে।

পরে ঘরের দুই রুম, আলমারী, সোকেস গুলো তছনছ করে ফেলে। এতে থাকা নগদ দুই লক্ষ পঁচিশ হাজার টাকা, এক লক্ষ টাকার চেক, চেক বই, স্বর্ণালংকারসহ দামী জিনিষপত্র নিয়ে যায়।

এদের এক জন মুখোশ পরা ও এক জন হাত দিয়ে মুখ ঢাকা ছিল। পিছনে হয়তো আরো লোক থাকতে পারে, সেটা আমার স্ত্রী দেখতে পান নি।

এ বিষয়ে জানতে চাইলে জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রীল কেটে বা তালা ভেঙ্গে একটি চুরির ঘটনা ঘটেছে। ওরা এজাহার দিলে মামলা নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com