জুড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

March 9, 2024,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে প্রথম শ্রেণির শিক্ষার্থীকে (৬) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ঘটনাটি গত সোমবার (৪ মার্চ) দুপুরে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কালিনগর গ্রামে ঘটেছে। এ ঘটনায় শিশুর পালক মা বাদী হয়ে বৃহস্পতিবার (৭ র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্মার্চ) জুড়ী থানায় একটি র্র্র্র্ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে জানা যায়- গত সোমবার কেহ বাড়িতে ছিলেন না। দুপুর ১২টায় মেয়েটি বিদ্যালয় থেকে বাড়িতে আসে। বাড়ির গেটে আসা মাত্র পূর্বে থেকে ওৎপেতে থাকা পার্শ্ববর্তী ভোগতেরা গ্রামের আব্দুর রশীদের পুত্র জাহাঙ্গীর আলম কালা (৩২) মেয়েটির মুখ টিপে ধরে ঘরের পিছে খড়ের ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। তিনি বলেন- সে প্রায় দিনই আমাদের ঘরের পিছে এসে দিনে রাতে বসে থাকে। আমরা ভয়ে কিছু বলি না। আমাদের ঘরে পুরুষ মানুষ না থাকায় আমরা ভয়ে ভয়ে থাকতাম। আজ আমাদের সর্বনাশ করলো।
নাম প্রকাশে অনিচ্ছুক কালিনগর ও ভোগতেরা গ্রামবাসীরা অভিযোগ করেন- কালা ইতিপূর্বে ৫/৬টি মেয়ে শিশূকে ধর্ষণ ও ছেলে শিশুকে বলাৎকার করেছে এবং বেশ কয়েকজন মহিলাকে ধর্ষণ করেছে। এলাকার হিন্দু-মুসলিম নিরীহ প্রকৃতির মানুষের ঘরে অসৎ উদ্দেশ্যে আক্রমন করে। তার উৎপাতে এলাকার মানুষ আতঙ্কিত। ভয়ে অনেক মহিলা ঘর থেকে বের হন না। অনেকে সারাদিন ঘরের দরজা বন্ধ করে রাখেন। অনেক শিশু তার ভয়ে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেন।
জানতে চাইলে জুড়ী থানার ওসি এস এম মাঈন উদ্দিন বলেন- ধর্ষণের অভিযোগে থানায় মামলা (নং-৫, তারিখ- ০৭.৩.২৪) হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com