জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স তন্ময়, রোগীদের প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ

March 23, 2024,

হারিস মোহাম্মদ॥ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রোগীকে চিকিৎসা না দিয়ে উল্টো পুলিশের ভয় দেখানোর অভিযোগ উঠেছে হাসপাতালের এক নার্সের বিরুদ্ধে। এ বিষয়ে রোগীর অভিভাবক মঙ্গলবার ১৯ মার্চ জেলা সিভিল সার্জন বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ভোগতেরা গ্রামের বাসিন্দা মো: জুনেদ মিয়া গত ১৬ মার্চ বিকাল ৩ ঘটিকায় তার ১০ মাস বয়সী কন্যা সন্তানকে নিয়ে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে যান। তখন কর্তব্যরত চিকিৎসক রোগীকে কোনো চেকআপ না করে আগের দিনের ডাঃ রামেদ্র সিংহের দেয়া একটি ব্যবস্থাপত্র দেখে একটি ব্যবস্থাপত্র লিখে চলে যেতে বলেন। কিন্তু বাড়ি যাবার পর মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে রাত ৮ টায় আবার হাসপাতালে নিয়ে যান। তখন হাসপাতালে কর্মরত সিনিয়র স্টাফ নার্স তন্ময় দাস সিট খালি না থাকার কথা বলে রোগীকে প্রাইভেট হাসপাতালে ভর্তি করতে বলেন এবং এতে তিনি সহযোগিতা করার কথাও বলেন। কিন্তু আমি বাহিরে যেতে অপারগতা প্রকাশ করে এখানেই চিকিৎসা দেবার দাবী জানালে তিনি আমাকে পুলিশে দেবার ভয় দেখান। আমি চিকিৎসা না পেয়ে অসুস্থ মেয়েকে নিয়ে চলে যেতে বাধ্য হই। মুঠোফোনে সিনিয়র স্টাফ নার্স তন্ময় দাস তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ বলেন, আমি ছুটিতে আছি। তাছাড়া এরকম কোনো অভিযোগ পাইনি। সিভিল সার্জন বরাবরে অভিযোগ দেয়া হলে সেখান থেকে তদন্ত হবে।
এ বিষয়ে মৌলভীবাজার সিভিল সার্জন ডা: চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com