জুড়ী-কুলাউড়া সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

June 3, 2024,

হারিস মোহাম্মদ॥ মৌলভীবাজার জেলার জুড়ী- কুলাউড়া সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। নিহতরা হলেন- জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের কুচাই ফাঁড়ি চা-বাগানের বাসিন্দা দীনবন্ধু মুন্ডা (৫৫) ও তাঁর ছেলে পূজন মুন্ডা (৩৫) এবং দীনবন্ধুর বড় ভাই রবীন্দ্র মুন্ডা (৬০)। এরমধ্যে পূজন মুন্ডা ঘটনাস্থলেই মারা যান। বাকি দুজন রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। এ ঘটনায় গাড়ির চালকসহ আরো তিন জন আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার ২ জুন সন্ধ্যায় কুলাউড়া – জুড়ী আঞ্চলিক মহাসড়কের আছুরিঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের কুচাই ফাঁড়ি চা বাগানের বাসিন্দা দীনবন্ধু মুন্ডা। তিনি তার মেয়ের অসুস্থ শাশুড়িকে দেখতে শ্রীমঙ্গলের রাধানগর চা-বাগান এলাকায় অটোরিকশা ভাড়া করে পরিবারের সদস্যদের নিয়ে গতকাল সকালে শ্রীমঙ্গলে রওনা দেন। বিকেলের দিকে তাঁরা সেখান থেকে বাড়ি ফিরছিলেন। ওই দিন সন্ধ্যায় মৌলভীবাজার থ- ১৩-৩৯৬০ নম্বরের ওই সিএনজি তাদের নিয়ে জুড়ীর দিকে আসছিল। পরে জুড়ী – কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের আছুরিঘাট নামক স্থানে ওই সিএনজিটির একটি কাভার্ড ভ্যানের ( ঢাকা মেট্রো ড- ১২-২০৪৬) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দীনবন্ধু মুন্ডার ছেলে পূজন মুন্ডা মারা যান। পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের লিডার মো. ফেরদৌস মিয়ার নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই দীনবন্ধু মুন্ডা (৫৫) ও তার বড় ভাই রবীন্দ্র মুন্ডা (৬০) মারা যান। এ ঘটনায় আহত সিএনজি চালক জুড়ী উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের লিটন মিয়া (৩০), একই গ্রামের আমির উদ্দিন ( ২৪), গোয়ালবাড়ী ইউনিয়নের শিলুয়া গ্রামের কবিতা মুন্ডা (৪৫) চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে কাভার্ড ভ্যান এবং দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি হেফাজতে নেয়।
দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম।
কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি ২টি জব্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com