জুড়ীতে আ’লীগের বর্ধিত সভায় নেতাদের ক্ষোভ

November 27, 2022,

স্টাফ রিপোর্টার॥ পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপিকে পেয়ে  বর্ধিত  কর্মী সভায় ক্ষোভ  ঝাড়লেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। শনিবার জুড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত কর্মী সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৬ টা থেকে  ১০ টা পর্যন্ত টানা ৪ ঘন্টা এ বর্ধিত সভা চলে।

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন পরিবেশ, বন ও মন্ত্রী, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি। সভায় পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জুবের হাসান জেবলু ক্ষোভ প্রকাশ করে বলেন খন্দকার মুশতাকের অনুসারীরা এখনও দলের মধ্যে সক্রিয়। জুড়ীতেও তাদের অনুসারী দলের মধ্যে ঢুকে পড়েছে।তাদের কারনে বিগত ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছে।

অতীতে রাজনীতির পরিচয় বিহীন মানুষকে জুড়ী উপজেলা আওয়ামী লীগের কমিটিতে পদবী দেওয়া হয়েছে। ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের  যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম বলেন আমরা দীর্ঘদিন থেকে রাজনীতি করি অথচ বিএনপি জামায়াতের কারনে এখনও তৃনমূলে মূখ দেখাতে  পারি না। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিএনপির কথা ছাড়া চলেন না।

উপজেলা আওয়ামী লীগের কমিটিতে হাইব্রিডরা দখল করে আছে। বিএনপি,জামায়াতের লোকদের আওয়ামী লীগে এনে পদায়ন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক,জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম বলেন,আমাদের মধ্যে কাদাঁ ছুড়াছোড়ি বন্ধ করতে হবে। আমাদের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের দলের নেতাদের বিরুদ্ধে যত লেখালেখি করেন ততটা বিএনপি জামায়াতের বিরুদ্ধে লেখতো দলের কাজ হত। দলের নেতাদের বিরুদ্ধে লেখা হয় অথচ উন্নয়নের কথা লেখা হয় না।

উপজেলা আওয়ামী লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম বলেন, মাঠ পর্যায়ে আমাদের কর্মী সংকট,কর্মীদের নিয়ে কোন সভা করা হয়না। কর্মী তৈরীর জন্য কোন প্রদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না। পূর্ব জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির বলেন অনেক বিএনপি জামাতের লোকদের মঞ্চে দেখি জায়গা দখল করে বসে থাকে। আওয়ামীলীগের নেতারা বসার জায়গা পায় না। আর যদি এদের মঞ্চে দেখি তাহলে এদের টেনে নামাবো।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন,আপনাদের সুখ দুঃখের  কথা আমি শুনেছি,আমি শোনার মানুষ। আপনাদের বলার কারনে দুঃখ কমে যাবে। ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাসের পরিচালনায় বর্ধিত কর্মী  সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সদস্য এস এম জাকির হোসাইন, জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুক আহমদ, সহ-সভাপতি এডভোকেট আব্দুল খালিক, জাকির আহমদ কালা, আব্দুর নূর চেয়ারম্যান, আব্দুর রহমান মাষ্টার,যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন লেমন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক কমল বুনার্জী, গোয়ালবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজকুমার বারই, পশ্চিম জুড়ী আওয়ামী লীগের সভাপতি শ্রীকান্ত দাস, সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, জায়ফর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, সাগরনাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ সাঈম, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক কিশোর রায় চৌধুরী,কৃষকলীগের সভাপতি বিধান দাস বাদল, যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু,সাধারন সম্পাদক শেখরুল ইসলাম, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •