জুড়ীতে দুদকের গণশুনানি সম্পন্ন

April 18, 2016,

জুড়ী প্রতিনিধি॥ সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের জবাবদিহিতার মধ্যে আনার জন্য ও জনগনের নাগরিক অধিকার প্রতিষ্ঠার জন্য মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় গণশুনানি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জাইকার সহযোগিতায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ১৭ এপ্রিল রবিবার সকাল ১০ টায় এই গণশুনানি অনুষ্ঠিত হয়। ১৮ এপ্রিল  সোমবার সকাল ৯ টায় উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে বেলুন উড়িয়ে গণশুনানি সহ দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশন (দুদক) এর কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ। পরে উপজেলা কমপ্লেক্স হতে এক বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহর প্রদক্ষিন করে। র‌্যালি শেষে উপজেলা চত্বর চৌমুহনীতে এক দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 2

মানববন্ধন শেষে উপজেলা অডিটোরিয়ামে শুরু হয় দুর্নীতি বিরোধী আলোচনা সভা। জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন (দুদক) এর কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ।

3

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রি পরিষদ সচিব ও জাইকার সিনিয়ার কনসালটেন্ড আলি ইমাম মজুমদার, দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পরিচালক মনিরুজ্জামান, জাইকার প্রতিনিধি আকিকো সুগি মোটো, মৌলভীবাজার জেলা প্রশাসক কামরুল হাসান, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল, জুড়ী উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি, দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সিলেট বিভাগীয় পরিচালক ড. আবুল হাসান, মৌলভীবাজার জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কাদির মাহমুদ, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম।

4

আলোচনা সভা শেষে অনুষ্ঠিত গণশুনানিতে অংশগ্রহন করে উপজেলা ভূমি অফিস, উপজেলা সেটেলমেন্ট অফিস, উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অফিস এবং উপজেলা পল্লী বিদ্যুৎ ও ওয়াবদা অফিস। এইসব অফিসের বিরোদ্ধে বিভিন্ন অভিযোগ ও অনিয়মের কথা তুলে ধরেন সেবা বঞ্চিত নাগরিকরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com