জুড়ীতে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, ৯০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

June 8, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যবসায়ের কাছ থেকে ৯০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ৬ জুন উপজেলার ফুলতলা ইউনিয়নের রহিমপুর সেকশনের আগর ও কাঠাল বাগানের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার দিন বিকেল ৫ টায় রহিমপুর গ্রামের গফুর ছেলে জালাল মিয়া (৩৫), হেলাল মিয়া (৪০) ও অহিদ মিয়া (৩৮)  লন্ডন প্রবাসী বাবুল আহমদ বাবুলের বাগান থেকে গাছ কেটে নিয়ে যাচ্ছিল।

তখন বাগানের পাহারাদার রবি বুনার্জী বাধা দিলে বিবাদীরা তাকে মারধোর করে। রবি বুনার্জী বিষয়টি বাগানের দেখাশোনার দায়িত্বে থাকা বাবুল আহমদের বাতিজা মোজাম্মিলকে অবগত করেন। খবর পেয়ে মোজাম্মিল ঘটনাস্থলে ছুটে যান।

গাছ কাটার সাথে জড়িতদের বাধা দিলে জালাল, হেলাল,অহিদ তাদের উপর হামলা চালায়। এতে মোজাম্মিল রবি বুনার্জি আহত হন। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় মোজাম্মলকে উদ্ধার করে জুড়ী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং রবি বুনার্জকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

আহত মোজাম্মিল জানান, পশ্চিম বটুলি গ্রামের আপ্তাব মিয়ার ছেলে সুমন আহমদকে দেওয়ার জন্য ঘটনার দিন দুপুরে অগ্রণী ব্যাংক ফুলতলা শাখা থেকে ৪৯ হাজার টাকা উত্তোলন করেন এবং ভৈরব বারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলামের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেন।

ওই টাকা নিয়ে বটুলি যাচ্ছিলেন। বাগানের গাছ কাটার খবর পেয়ে সেখানে ছুটে যান। সন্ত্রাসীরা তাকে মারধর করে তার সাথে থাকা ৯০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

মুঠোফোনে লন্ডন থেকে বাবুল  আহমদ জানান, ফুলতলায় ১০০ বিঘা জমির উপর তার তিনটি আগর ও ফলজ বাগান রয়েছে। ২০০০ সাল থেকে গফুর মিয়ার ছেলেরা একের পর এক বাগানের গাছ  কেটে নিয়ে যাচ্ছে ।

কয়েকবার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান সালিশ বৈঠক করে বিচার করে দেন। আগর গাছ কাটবেনা বলে মুচলেকা দেয়ার পর আবার তারা  বাগানের গাছ কেটে আমার ক্ষতি করছে।

মুঠোফোনে যোগাযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com