জুড়ীতে মাস্ক ব্যবহার না করায় জরিমানা আদায়

March 25, 2021,

জুড়ী প্রতিনিধি॥ জুড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় ভবানীগঞ্জ বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে।
২৫ মার্চ বৃহস্পতিবার বিকেলে ভবানীগঞ্জ বাজার চৌমুহনীতে ২৬৯, ১৮৮ ধারা মোতাবেক এগারটি মামলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম মোট ৪ হাজার ৪শত টাকা জরিমানা আদায় করেন। এসময় যাদের মুখে মাস্ক নাই, তাদের মাঝে মাস্ক বিতরণ করেছে থানা পুলিশ।
মোবাইল কোর্ট ও মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া) সাদেক কাওছার দস্তগীর, জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী,পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শীতাংশু শেখর দাশ, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কামরুল হাসান নোমান, আওয়ামীলীগ নেতা সিবেন সিংহ, এশিয়া টিভির প্রতিনিধি জাফর ইমামী সায়েম, ফয়ছল মাহমুদ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারী ও জুড়ী থানার পুলিশ সদস্য এবং ডিবি পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
মোবাইল কোর্ট পরিচালনা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম বলেন, ২য় পর্যায় আমাদের দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। সচেতনতার মাধ্যমে আমরা সকলের সহযোগিতায় এ দুর্যোগ মোকাবেলা করতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com