জুড়ীতে শান্তিপূর্ণ ভাবে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা

April 30, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে শান্তিপূর্ণ ভাবে শুরু হয়েছে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষা। তবে প্রথম দিনের পরীক্ষায় অনুপস্থিত ছিল ৩৭ জন পরীক্ষার্থী। এরমধ্যে ২৩ জন এসএসসিতে, দাখিলে ১৪ জন। ভোকেশনালের ৫৮ জন পরীক্ষার্থীর সবাই পরীক্ষায় অংশ নিয়েছে।

জানা গেছে, উপজেলার পাঁচটি পরীক্ষা কেন্দ্রে সকাল ১০ টায় এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। কেন্দ্রগুলো হলো- জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় (ভেন্যু-জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ), হাজী ইনজাদ আলী উচ্চ বিদ্যালয়, ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়, জায়ফরনগর উচ্চ বিদ্যালয় (ভোকেশনাল) ও দাখিলের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে হযরত শাহখাকী (রহ.) আলীম মাদ্রাসায়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: আলাউদ্দিন জানান, প্রথম দিনের বাংলা প্রথম পত্র পরীক্ষায় এসএসসিতে মোট পরীক্ষার্থী ছিল ১ হাজার ৫৪২জন। উপস্থিত ছিল ১ হাজার ৫১৯ জন। আর দাখিলে প্রথম দিনের পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ৩৪৯ জন। উপস্থিত ছিল ৩৩৫ জন।

ভোকেশনালে মোট ৫৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৮ জন উপস্থিত ছিল। পরীক্ষা চলাকালীন বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দাশ, সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com