জুড়ীতে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন

June 21, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে জামালপুর জেলার বকশিগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়েছে।

বুধবার ২১ জুন বিকেলে জুড়ী প্রেসক্লাবের আয়োজনে বীরমুক্তিযোদ্ধা এম এ মুমীত আসুক চত্বরে এ  মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, সাংবাদিকরা যেহেতু রাষ্ট্র ও সমাজের মঙ্গলের জন্য সকল অন্যায়কারী, অত্যাচারী বা দুর্ণীতিবাজদের বিরুদ্ধে সংবাদ করে থাকেন, সেটাই তাদের জন্য কাল হয়ে দাঁড়ায়।

এর অন্যতম উদাহরণ সাংবাদিক নাদিমের হত্যাকান্ড। বর্বরোচিত এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান সাংবাদিকরা।

এ সময় নাদিম হত্যাকান্ডের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যারা জড়িত সকলকেই তদন্ত সাপেক্ষে খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসার আহ্বান জানান নেতৃবৃন্দ।

এছাড়া সাংবাদিক নাদিম হত্যা মামলাটি বিশেষ আদালতে পাঠিয়ে দ্রুত সময়ে বিচার নিষ্পত্তির দাবি জানান তারা। জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি এমএম সামছুল ইসলাম, আমার সংবাদ প্রতিনিধি হারিস মোহাম্মদ।

দৈনিক প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, দৈনিক মানবজমিন প্রতিনিধি ইমরানুল ইসলাম, মাইটিভি ও দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, মৌমাছি কন্ঠের স্টাফ রিপোর্টার নাজমুন নাহার, দৈনিক সিলেট মিরর প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি খোর্শেদ আলম, দৈনিক কালেবলা প্রতিনিধি আদনান চৌধুরী, দৈনিক প্রতিদিনের কাগজ প্রতিনিধি ফারুক মিয়া, দৈনিক ভোরের সময় প্রতিনিধি জাকির হোসেন,  দৈনিক জনবানী প্রতিনিধি আবিদ হোসাইন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com