জুড়ীর জায়ফরনগর ইউপির দেড়কোটি টাকার বাজেট ঘোষণা

May 27, 2016,

জুড়ী প্রতিনিধি॥ মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের ২০১৬-১৭ অর্থ বছরের উন্নয়ন বাজেট ঘোষণা করা হয়েছে।
২৬ মে বৃহস্পতিবার দুপুর ১২টায় জাফরনগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাজী মাছুম রেজা স্বচ্ছতা জবাবদিহিতা ও স্থানীয় পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে বার্ষিক উন্মুক্ত বাজেট ঘোষণা করেন। বাজেট বক্তৃতায় অর্থ প্রাপ্তি সাপেক্ষে বাজেট বাস্তবায়নের লক্ষ্যে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। জায়ফরনগর ইউনিয়ন পরিষদের সচিব রঞ্জন রায়ের পরিচালনায় ও চেয়ারম্যান হাজী মাছুম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গুলশানারা চৌধুরী মিলি।

UP-BAJET--PIC-01বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উল্লাহ খান, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, আওয়ামীলীগ নেতা শফিক উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুলেশ চন্দ্র চন্দ মন্টু, উপজেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির দারা, জুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের সাকেব প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান, ব্যবসায়ী ইমরুল ইসলাম, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম। এছাড়াও ইউপি সদস্যবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ২০১৬-১৭ ইং অর্থ বছরের ঘোষিত ১,৫৭,২৬,৩০৪.০০ টাকার বাজেটে রাস্তা নির্মান ও মেরামত খাতে সর্বোচ্চ ১১,০০,০০০.০০ টাকা বরাদ্ধ রাখা হয়েছে। এছাড়া চেয়ারম্যান ও সদস্যদের সম্মানী ভাতা ৩,৩০,০০০.০০ এবং কর্মকর্তা ও কর্মচারীদের বেতন ভাতা বাবদ ৮,৭০,৪৮৪.০০ টাকা, শিক্ষা প্রকল্পে ৫,০০,০০০.০০ টাকা, কৃষি প্রকল্পে ৫,০০,০০০.০০টাকা, সেচ ও খাল বিষয়ে ৭,৫০,০০০.০০টাকা, স্বাস্থ্য ও প্রয়:প্রনালী ব্যবস্থায় ৫,০০,০০০.০০টাকা নির্ধারন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com