জুড়ীর ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন

December 4, 2022,

হারিস মোহাম্মদ॥ জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে মোট ৩২ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. হাফিজুর রহমান।

শনিবার ৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে জুড়ী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. হাফিজুর রহমানের কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র যাচাই বাছাই শুরু হয়। এসময় যাচাই বাছাইয়ে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে মোট ৩২ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: হাফিজুর রহমান।

যাচাই বাছাই শেষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: হাফিজুর রহমান বলেন, নির্বাচন যেন সংঘর্ষে রূপ না নেয় সেদিকে খেয়াল রাখতে সকল প্রার্থীদের আহ্বান জানান এবং আচরণবিধি না মানলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়।

আগামী ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ১১ ডিসেম্বর প্রতিক বরাদ্ধ দেয়া হবে এবং ২৯ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com