জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান বড়লেখার দীপক রঞ্জন দাস

May 27, 2023,

আব্দুর রব॥ মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন বড়লেখার দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাস।

সম্প্রতি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলা (স্কুল) পর্যায়ে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত করা হয়।

এর আগে তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। এবার তিনি বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনের প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।

উল্লেখ্য, ২০২২ সালে বন্যায় বড়লেখার দাসেরবাজার উচ্চ বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে থাকা ২৪ জন শিক্ষার্থীকে বিনামূল্যে বই-খাতা কিনে দিয়ে তাদের পাঠদান করেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাস।

এছাড়া করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে তিনি বেশ প্রসংশা কুড়িয়েছেন। গত বছরের ১৫ জুলাই দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাসের মানবিক এসব কাজ নিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে স্বচিত্র সংবাদ প্রকাশিত হয়।

এরপর চলতি বছরের ১৬ মার্চ আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের আয়োজনে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলেব্রিটি হলে এক মনোমুগ্ধকর পরিবেশের মধ্যদিয়ে দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাসকে ‘প্রিয় শিক্ষক’ হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধন দীপক রঞ্জন দাস জানান, তার এই অর্জনের পেছনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকের অবদান রয়েছে। তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com