জেলা কৃষকলীগের কমিটি গঠন : সভাপতি জমসেদ-সাধারণ সম্পাদক শাহীন

November 15, 2016,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৬ অনুষ্ঠিত হয়েছে।
১৪ নভেম্বর সোমবার বাংলাদেশ কৃষকলীগ মৌলভীবাজার জেলা শাখার সম্মেলন ৩৬, শ্রীমঙ্গল রোডস্থ বাংলাদেশ কৃষকলীগের অস্থায়ী কার্যালয়ের সম্মুুখে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।
সম্মেলন সভাপতিত্বে করেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহের  হোসেন মোল্লা। কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জমসেদ মিয়াকে সভাপতি ও শাহীন আহমদ চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলনে আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে অনুমোদন নেয়ার জন্য অনুরোধ করা হলো ।

15078686_1217541914987249_7সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ কৃষকলীগের  সভাপতি মোঃ মোতাহের হোসেন মোল্লা, অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ এর যুগ্ম সম্পাদক সমীর চন্দ্র, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ সহ-সভাপতি মোঃ আব্দুল রতিফ তারিন,  দেওয়ান জয়নাল আবেদন, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আলহাজ্ব সাখাওয়াত হোসনে সুইট। সম্মেলন কাউন্সিলারগণের কন্ঠ ভোটের মাধ্যমে জমসেদ মিয়াকে সভাপতি ও শাহীন আহমদ চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সিনিওর সহ সভাপতি মোঃ ফিরোজ, দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি কামাল হোসেন, সাবেক বৃটিশ কাউন্সিলর ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এম এ রহিম শহীদ (সিআইপি), জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মসুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com