জেলা জাসদের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত, বদরুল আহবায়ক, আনোয়ার হোসেন ও মোস্তাক যুগ্ম আহবায়ক

November 12, 2023,

স্টাফ রিপোর্টার॥ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মৌলভীবাজার জেলা জাসদের এক সাধারণ সভা ৯ নবেম্বর রোজ বৃহস্পতিবার বিকেল ৩ টায় টিসি মার্কেটস্থ দলীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়।

জেলা জাসদ সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে জেলা জাসদ সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন নজরুল এর সঞ্চালনায় সভায় আলোচনা করেন জেলা জাসদ নেতা আশিকুর রহমান ফটিক, জেলা জাসদ সাংগঠিক সম্পাদক জেলা বারের সাধারণ সম্পাদক  এডভোকেট বদরুল হোসেন ইকবাল, শ্রীমঙ্গল উপজেলা জাসদ সভাপতি এলেমান কবীর জেলা জাসদ নেতা শাহ আলম, কুলাউড়া উপজেলা জাসদ সাধারণ সম্পাদক আলমগীর আলম শাহান, কমলগঞ্জ উপজেলা জাসদ সভাপতি শাহজাহান বখত, জেলা জাসদ নেতা আনোয়ার হোসেন দুলাল, আমিনুর রশীদ চৌধুরী বাবর, রাজনগর উপজেলা জাসদ সাধারণ সম্পাদক জাতীয় যুবজোট কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি মোস্তাক চৌধুরী, জেলা জাসদ নেতা ফজলুর রহমান খান ফজলু,ফরাশ্বর দেব খেলু, তরাজ আহমেদ সুভাষ দেব ও আতাউর রহমান প্রমুখ।

সভা শেষে জেলা বারের সাধারণ সম্পাদক জেলা জাসদ সাংগঠনিক সম্পাদক এডভোকেট বদরুল হোসেন ইকবালকে আহবায়ক আনোয়ার হোসেন দুলাল ও মোস্তাক চৌধুরীকে যুগ্ম আহবায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা জাসদের সম্মেলন প্রস্তুতি পরিষদের কমিটি  গঠন করা হয়।

কমিটির অন্যনো সদস্যরা হলেন আব্দুল হক, নাজিম উদ্দীন নজরুল, আব্দুল মোছাব্বির, হুমায়ূন কবির ময়ূন, আশিকুর রহমান ফটিক, শাহ আলম, আলমগীর আলম শাহান, এলেমান কবীর, ফজলুর রহমান খান, জহির উদ্দিন চৌধুরী বাবর,মখলিছ বখত, পরাশ্বর দেব খেলু, তরাজ আহমেদ, ও সুভাষ দেব।

সভার শুরুতে ৯০ দশকের স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম পুরোধা তথকালীন  রাজনগর উপজেলা জাসদ ছাত্র লীগের সভাপতি ত্যাগী জাসদ নেতা শফিউল আলম খান শফি, সুনামগঞ্জ জেলা জাসদ সভাপতি এনামুজ্জামান চৌধুরী ও কুলাউড়া উপজেলা ছাত্র লীগের সাবেক ছাত্রনেতা জাসদনেতা সৈয়দ অলিউর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাব করা হয় এবং সকলে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন।  সভায় ত্যাগী এ নেতাদের মৃত্যুতে গভীর শোক ও শোক সম্মত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয় ও তাহাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

সভায় আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে মৌলভীবাজার জেলা জাসদের পক্ষ থেকে দুই আসনে সংসদ সদস্য প্রার্থীতা ঘোষনা করা হয়। মৌলভীবাজার সদর – রাজনগর  আসন থেকে জেলা জাসদ সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন নজরুল ও কুলাউড়া আসন থেকে জেলা জাসদ সাংগঠনিক  সম্পাদক জেলা বারে সাধারণ সম্পাদক  এডভোকেট বদরুল হোসেন ইকবালকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থীতা ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com