জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত, শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন হারুনূর রশীদ চৌধুরী

September 9, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৯ সেপ্টেম্বর দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় সভাপতিত্ব পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)।

অপরাধ সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

অপরাধ সভায় মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কারের অভিন্ন মানদন্ডে চলতি বছরের আগস্ট মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন মৌলভীবাজার সদর মডেল থানার মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

কুলাউড়া থানার পরিমল চন্দ্র দাস আগস্ট মাসে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন মৌলভীবাজার সদর মডেল থানার এএসআই মোঃ মাহবুবুল আলম।

রাজনগর কোর্টের পুলিশ পরিদর্শক দীপাঙ্কর রায় শ্রেষ্ঠ কোর্ট পুলিশ পরিদর্শক এবং এএসআই মোঃ নাজমুল হোসেন শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন। সদর ট্রাফিক জোনের সার্জেন্ট রূপন চন্দ্র পালে আগস্ট মাসে জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট পুরস্কার লাভ করেন।

আগস্ট মাসে কুলাউড়া থানা এলাকায় জঙ্গীবিরোধী অভিযান পরিচালনায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিসিটিসি) ইউনিটকে সার্বিক সহযোগিতা করায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেককে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

পুলিশ সুপার শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত পুলিশ সদস্যদের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান এবং জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার পুলিশ সদস্যরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com