জ্বালানি নিরাপত্তায় বিশ্বব্যাপী কয়লার ভূমিকা শীর্ষক কমলগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা

September 25, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ জ্বালানি নিরাপত্তায় বিশ্বব্যাপী কয়লার ভূমিকা শীর্ষক মৌলভীবাজারের কমলগঞ্জে শিক্ষার্থীদের অংশ গ্রহনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জ্বালানী, বিদ্যুৎ ও খনিজ মন্ত্রণালয়ের উদ্যোগে কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে রোববার ২৫ সেপ্টেম্বর সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ গণ মহাবিদ্যালয়য়ের পদার্র্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক আব্দুল বাছিত, কমলগঞ্জ উপজেলা বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হুমায়ূন কবির ও উপজেলা মাধ্যমিক শিক্ষা প্রকল্প কর্মকর্তা মৌসুমী পাল।
বিতর্ক প্রতিযোগিতায় চারটি কলেজসহ মোট ২০টি উচ্চ বিদ্যালয় থেকে বিশজন প্রতিযোগী অংশ গ্রহন করে। বিতর্ক প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে ইসলামপুর ইউনিয়নের ভান্ডারী গাঁও উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নিশাত তামরিন। পর্যায়ক্রমে  দ্বিতীয় হয় শমশেরনগর বি এ এফ শাহীন কলেজের নবম শ্রেণির ছাত্র শাহরিয়ার মাহমুদ ও তৃতীয় হয় ইসলামপুর ইউনিয়নের পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র অতনু সিয়হ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com