জয়কে অপহরণ করে হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমান জড়িত – হানিফ

April 21, 2016,

স্টাফ রিপোর্টার॥ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ বলেছেন প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমান জড়িত। তার বাসা থেকে জয় সম্পর্কিত ‘এফবিআইয়ের গোপন নথি’ উদ্ধার করার মধ্য দিয়ে তার সম্পৃক্ততা প্রমানিত হয়েছে। বর্তমান  সরকার আইনের শাসন প্রতিষ্ঠা করতে দৃঢ়প্রতিজ্ঞ। এর সাথে আরো যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

Moulvibazarpic

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ মৌলভীবাজার পৌরজনমিলন কেন্দ্রে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্মরণে সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত শোকসভা শেষে সাংবাদিকদের সাথে আলাপ করছিলেন ।

তিনি আরো বলেন শফিক রেহমান এখন আর সাংবাদিক নন। তিনি তো অনেক আগে সাংবাদিকতা ছেড়ে দিয়েছেন। সাংবাদিক হলেও কেউ আইনের ঊর্ধ্বে নয়। শফিক রেহমান হত্যাকারী, ষড়যন্ত্রকারী।তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্মরণে সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত শোকসভায় তিনি প্রধান অতিথি  হিসেবে তার বক্তব্যে বলেন সৈয়দ মহসীন আলী ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা একজন নি:স্বার্থ সমাজসেবক। আজীবন সাধারণ মানুষের সেবা করে গেছেন।

Sequence-05_1

বুধবার ২০ এপ্রিল দুপুরে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে মরহুম সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্মরণে শোকসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে কোনো সংঘাত নেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে¦ দেশ এগিয়ে যাচ্ছে। মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি  মসুদ আহমদ এর সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসাইন। বক্তব্য রাখেন  জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, সদর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. ফিরোজ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নেছার আহমদ, পৌরসভার মেয়র ফজলুর রহমান, মরহুম সমাজকল্যাণ মন্ত্রীর মেয়ে সৈয়দা সাবরিনা শারমিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com