ডাক্তারের ভুল চিকিৎসায় মায়ের মৃত্যু

May 29, 2016,

স্টাফ রিপোর্টার॥ অবহেলায় চম্পা রাণী দেব নামে এক প্রসূতী মায়ের মৃত্যু হয়েছে। ২৭ মে শুক্রবার সকাল ৯টায় শহরের শাহ্ মোস্তফা সড়কের একটি হাসপাতালে এই মর্মাকি ঘটনাটি ঘটে। মৃত চম্পা রাণী দেব কমলগঞ্জ উপজেলার মির্জানগর গ্রামের বাসিন্দা ও মৌভলীবাজার সদর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা রিপন কুমার দাসের স্ত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, চম্পা রাণীর প্রসব ব্যথা শুরু হলে তার স্বামী তাকে লেইক ভিউ হাসপাতালে ভর্তি করান। ডাক্তার শুধাকর কৈরীর পরামর্শ অনুযায়ী নির্ধারিত সময় অপারেশনের কথা ছিল। হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশে আবার তিনিই নির্ধারিত সময়ের ২ ঘন্টা আগে অপারেশন করায় শরীর থেকে অতিরিক্ত রক্ত নির্গত হওয়ায় চম্পা রাণীর মৃত্যু হয়।
চম্পা রাণীর স্বামী রিপন কুমার দাস বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ ও ডাক্তারের অসচেতনতার কারণে আমার স্ত্রী বাচ্চা প্রসবের পরই মারা যান। ডাক্তাররা টাকার জন্য দৌড়ের উপরে থাকেন। টাকার জন্য তরিগরি করতে গিয়ে অপারেশন করে আমার স্ত্রীকে মেরে ফেলা হয়। ভবিষ্যতে যাতে আমার মতো আর কেউ এরকম তার স্ত্রী হারাতে না হয় এর জন্য আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই।
অপারেশনকারী ডাক্তার শুধাকর কৈরী বলেন, নির্দিষ্ট সময়ে রক্তের যোগান না দেওয়ার কারনে রোগীর মৃত্যু হয়েছে এ জন্য আমি কোন ভাবেই দায়ি নয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com