ডিসেম্বরে অনুষ্ঠিত হবে থাস্ট ফর নলেজের মেধা যাচাই পরীক্ষা

May 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ আগামী ২৩ ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত হবে থাস্ট ফর নলেজ মৌলভীবাজারের মেধা যাচাই পরীক্ষা। পরীক্ষায় অধিক সংখ্যাক শিক্ষার্থীদের অংশগ্রহণ করার লক্ষ্যে অনলাইন এবং অফলাইন (www.tfkmb.com, www.tfkmb.net) উভয় ব্যবস্থায় ফরম পুরণের বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

মঙ্গলবার ২ মে বাংলাদেশ সময় রাত দশটায় ইউএসএ, ইউকে এবং বাংলাদেশে অবস্থানরত থাস্ট ফর নলেজের সদস্যদের নিয়ে কর্মপন্থা নির্ধারণে ওয়ার্টসঅ্যাপ  এর মাধ্যমে ভার্চুায়ালি আলোচনা সভা এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় শিক্ষার্থীদের মাঝে পুরস্কারের সংখ্যা বাড়ানো, প্রশ্নপত্র প্রণয়ন, গত বছরের মেধা যাচাই পরীক্ষার আয়-ব্যয় হিসাব উপস্থাপন এবং এবছর পরীক্ষা আয়-ব্যয়ের একটি সম্ভাব্য হিসাব উপস্থাপন করাসহ সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়।

এছাড়া অন্যান্য বছরের ন্যায় এবারও একই ভেন্যু ও সময়ে অর্থাৎ একাটুনা ইউনিয়নের উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসায় সকাল ১১ টায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইউএসএ প্রবাসী বকসী মামুনুর রহমান, সাধারণ সম্পাদক ও উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বশির আহমদ, সহ-সভাপতি শামীম আহমদ, কোষাধ্যক্ষ বকসী আজমল, সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সাংবাদিক সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ ও আব্দুল কাইয়ুমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

গরীব মেধাবীদের মধ্যে ‘অন্বেষা’ শিক্ষা বৃত্তি, সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ

মৌলভীবাজার টাউন কামিল মাদরাসায় দারুল হাদিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মৌলভীবাজারে শিক্ষক দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com